রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিএম কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক ছাত্রাবাসে পুলিশের তল্লাশী : অস্ত্র উদ্ধার

বিএম কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক ছাত্রাবাসে পুলিশের তল্লাশী : অস্ত্র উদ্ধার

dynamic-sidebar

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে স্বশস্ত্র সংঘর্ষের সূত্র ধরে কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক ছাত্রাবাসে অভিযান চালিয়েছে পুলিশ।

এসময় হলের বিভিন্ন কক্ষ থেকে বেশ কিছু সংখ্যক ধারালো অস্ত্র উদ্ধার করেছেন তারা। পাশাপাশি আটক করা হয়েছে দুই বহিরাগত যুবককে। মঙ্গলবার রাতে কলেজ কর্তৃপক্ষের সহযোগিতায় এই তল্লাশী অভিযান চালিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানা পুলিশের সেকেন্ট অফিসার উপ-পরিদর্শক (এসআই) সত্য রঞ্জন খাসকেল বলেন, মঙ্গলবার সন্ধ্যার পরে বিএম কলেজের ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় উভয় পক্ষ ধারালো অস্ত্র
নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। তাছাড়া সংঘর্ষে ৪ জন আহত হয়। এই ঘটনায় ছাত্রলীগের এক পক্ষের কর্মী শুভ সহ দু’জনকে আটক করে পুলিশ।

তিনি বলেন, এই ঘটনার সূত্র ধরে মঙ্গলবার দিবাগত গভির রাতে ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক ছাত্রাবাসে (মুসলিম হল) এর সুপারকে সাথে নিয়ে হলের ভেতরে তল্লাশী অভিযান পরিচালিত হয়। এসময় ছাত্রাবাসের বিভিন্ন রুম থেকে ১টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ১০টি ছোট রড, ৯টি পাইপ, ১টি বগি দা’ এবং ১টি চাকু উদ্ধার করা হয়েছে। কলেজ কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net